সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
নাগরপুরে মহিলা ভাইস চেয়ারম্যানের দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ

নাগরপুরে মহিলা ভাইস চেয়ারম্যানের দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নাগরপুরে করোনা ভাইরাসের কারনে গৃহে আবস্থানকারী হত দরিদ্রদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য বিতরন করেছেন নাগরপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা।

সোমবার (৩০ মার্চ) দুপুরে উপজেলার ৪০টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য দ্রব্য বিতরন কালে জনগনের উদ্যেশ্যে তিনি বলেন, আপনারা নিজ নিজ গৃহে অবস্থান করবেন। করোনা ভাইরাস নিয়ে আতংকিত হবেন না ।

সরকার আপনাদের পাশে আছে। আমি নিজ উদ্যোগে আজকের এ সামগ্রী বিতরন করছি। সরকার থেকে আপনারা সকল ধরনের সহযোগীতা পাবেন। তিনি সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য জনগনের প্রতি আহবান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মো. সেলিম মিয়া, পাইশানা বাজার বনিক সমিতির সভাপতি সৈয়দ ইমরান শাহ্, সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান নজরুল, এসএম কামাল, মো হারুন অর রফিক প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840